Adsense এ Approval পাবার জন্য কিছু টিপস নতুন Blog এর জন্য..2019 (Blogspot.com)

Adsense Important Tips 2019 for New Blog.. (Blogspot.com)



Adsense Important Tips 2019 for New Blog..
(Blogspot.com) 


আজ খুব গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করবো।
অনেকেই নতুন Blog তৈরি করেছেন কিন্তু google adsense এর Approval পাচ্ছেন না।

 সাধারণ ভাবে সবাই চাই Blog তৈরি করে সেখান থেকে টাকা ইনকাম করবো । কিন্তু Google Adsense এর Approval সহজে পাওয়া যায় না । তবে সেটা তাদের কোনো দোষ না । কারণ তাদের নিয়মাবলী না মেনে আমরা কাজ করি নিজের অজান্তেই ।

শুরু করা যাক আজকের গুরুত্বপূর্ণ টিপস ।

আপনারা সবাই এর আগে অনেক ভিডিও তে দেখেছেন বা আটিকেল পড়েছেন সেখানে সবাই সব কিছু বলে থাকে কিভাবে Approval পাওয়া যায় কিন্তু একটা বিষয়ে আমি কাউকে দেখিনি বলতে । আমি আজ সেই বিষয়টাই সবাই কে বলবো ।
তার আগে আমি সাধারণ বিষয় গুলো একবার বলে নি যাদের একদমই ধারণা নেই তাদের জন্য ।

নতুন Blog এ কম করে পনেরো থেকে কুড়ি টা পোস্ট লিখুন । তারপর Google Adsense এর জন্য Apply করুন ।
অবশ্যই সেগুলো নিজের লেখা হতে হবে ।
এবং একদিনে সব লিখে Apply করবেন না । কুড়ি দিনে কুড়ি টা লিখে Apply করুন ।

আপনার Blog এ About, Contact us, Privacy Policy র Page তৈরি করুন । এই Page গুলো না থাকলে কখনো Google Adsense আপনাকে Approval দেবে না।

অন্য কারো ছবি ডাউনলোড করে আপনি আপলোড করবেন না । নিজের ছবি ব‍্যাবহার করুন ।

এছাড়াও  গুরুত্বপূর্ণ বিষয় হলো আপনি যদি আগে কখোনো কোনো Adult সাইট খুলে থাকেন আর সেটাকে ডিলিট না করে আপনি নতুন Blog এ Adsense জন্য Apply করছেন তাহলে কখনো আপনি Approval পাবেন না ।কারণ গুগল দেখতে পাচ্ছে আপনার কটা Blog কি বিষয়ে Blog ।তাই যখন দেখবে আপনার ওই ধরনের Blog আছে একটা ,তখন সেই কারণে আপনাকে Approval দেবে না । সে আপনি যতোই আপনার এই নতুন Blog টা নিখুঁত করুন না কেনো।

আগে ওই Blog টা  ডিলিট করুন তারপর Apply করুন ।


আপনার যদি Orginal Articles হয়ে থাকে এবং আপনার যদি About us, Contact us, Privacy  Policy Page সঠিক ভাবে তৈরি থাকে, এবং আপনার যদি  কোনো Adult site না থাকে তাহলে আপনি Google Adsense এর Approval সহজে পেয়ে যাবেন ।

মনে রাখবেন আপনার সাইট এ Visitor কতটা?? বা আপনার সাইট টা Rank করেছে কিনা এগুলো Google Adsense দেখে না ।। আপনার সাইট এ Total 300 Visitor থাকলেও আপনি Approval পেতে পারেন ।
Adsense এ Approval পাবার জন্য কিছু টিপস নতুন Blog এর জন্য..2019 (Blogspot.com) Adsense এ Approval পাবার জন্য কিছু টিপস নতুন Blog এর জন্য..2019 (Blogspot.com) Reviewed by Admin on ১:৩৫ PM Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.