Pvt Bank এ চাকরির জন্য জন্য অনলাইনে Search করছেন? মনে রাখুন কিছু বিষয় ।



PVT Bank এ চাকরির জন্য Online এ Search করছেন?? মনে রাখুন কিছু বিষয় ।

আমরা Pvt Bank এ চাকরির জন্য Online এ Search করি ।। এবং সেখানে  বিভিন্ন জব সাইটের Add দেখা যায় । সেখানে লেখা থাকে Direct Pvt Bank job বা এই ধরনের কিছু । কিন্তু আপনারা যেটা মনে রাখবেন সেটা হলো কোনো Pvt Bank এই ভাবে Requirement করে না । তাদের Bank এ যদি Vacancy থাকে তাহলে সেই Bank এর তরফ থেকে ফ্রম বেরোয় তথবা তাদের নিজস্ব Website এ গিয়ে Apply করতে হয় ।

কোনো Consultantncy বা ওই ধরনের কেউ আপনাকে Direct Bank এ চাকরি দিতে পারবে না । যদি এমন কেউ বলে চাকরি দেবার কথা তাহলে সেদিকে না যাওয়া ভালো । কারণ সেখানে আপনি ঠকতে পারেন ।

হ‍্যা আপনাকে এরা bank এ চাকরি দিতে পারে তবে Direct Bank এ কিন্তু না ।
আপনাকে থার্ড Party হিসেবে চাকরি দিতে পারে ।
অথ্যাৎ আপনি অন্য কোনো Company তে Joined করবেন কিন্তু কাজ করবেন Bank এর হয়ে । আপনার সমস্ত দায়িত্ব সেই Company র । Bank আপনাকে Salary দেবে না । আপনার Salary থেকে শুরু করে সমস্ত কিছু সেই Company দেবে । কিন্তু কাজ করবেন Bank এর ।

যারা জানেন না এই বিষয়ে তাদের জন্য আমি এটা লিখলাম । কারন অনেক ভাই বোন আছো যারা সবেমাত্র কলেজ পাশ করে চাকরি খুঁজছো ।আর শুরুতে ই তোমাদের যাতে ঠোকে যেতে না হয় তাই এটা লিখলাম ।আশাকরি তোমাদের এটা জানা থাকলে অনেক সুবিধা হবে ।।
Pvt Bank এ চাকরির জন্য জন্য অনলাইনে Search করছেন? মনে রাখুন কিছু বিষয় । Pvt Bank এ চাকরির জন্য জন্য অনলাইনে Search করছেন? মনে রাখুন কিছু বিষয় । Reviewed by Admin on ৩:৩৭ PM Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.