গুগল Adsense এর মতো দুটো আ্যড নেটওয়ার্ক । 2019

2 Best Adsense Alternative Ads Network 2019

Google Adsense এ Approval পাওয়া এখন খুবই কঠিন কাজ ‌। সহজে Approval পাওয়া যায় না । যে পেয়ে যায় তার ভাগ্য বলতে হবে খুব ভালো । আর যে পায় না তার মাথা খারাপ হয়ে যায় । সাইট খুলে এতো পোস্ট লিখে শেষে Adsense Approval দেয় না।Approval না পাবার অনেক কারণ আছে সেটা আলাদা তবে যারা Approval পান নি তারা আর চিন্তা না  করে নিজের সাইট এ Ads ব‍্যাবহার করুন Adsense কে ছাড়া ।
হ‍্যা Adsense Alternative Ads Network ও অনেক আছে। তবে আমার দুটো Ads network খুব পছন্দের সেই দুটো Ads Network এর কথাই আপনাদের বলছি।

1.Media .Net



Media.net হলো Adsense এর বিকল্প বিজ্ঞাপন নেটওয়ার্ক! Adsense এর বিকল্প হিসেবে এটিকে প্রথম জায়গা দেওয়া যেতে পারে। এবং  Media.net এর বিজ্ঞাপনের ধরনগুলি Adsense এর মতোই, কিন্তু একটাই Problem হলো Media.net আপনাকে তখনই Approval দেবে যখন আপনার Article গুলো English এ হবে । তো Media.net বাংলা সাইট এর জন্য একদমই না। Media.net নূন্যতম অর্থপ্রদান করে $100 ।

 যদি আপনার একটি গুণমান ব্লগ থাকে এবং Adsense এ কোনো কারণে Approval পাচ্ছেন না  তবে আপনি  যে কোনও সময়ে Media.net এ Apply করতে পারেন ।

আপনি  Media.net এর সাইট এ গিয়ে ভালো করে দেখতে পারেন এবং তাদের Privacy policy পড়ার পর সেখানে একটি বিনামূল্যে অ্যাকাউন্ট তৈরি করতে পারেন । এবং আপনার সাইট এর জন্য Approval পেতে পারেন ।

নিচের link এ click করে আপনি সরাসরি সেখানে যেতে পারেন এবং Apply করতে পারেন।
https://www.media.net


2.PropellerAds



PropellerAds শীর্ষ প্রযুক্তির বিজ্ঞাপন নেটওয়ার্ক । স্বাভাবিক বিজ্ঞাপন ছাড়াও,  তারা বিভিন্ন টাইপ  বিজ্ঞাপন যোগ করেছেন।

আপনার যে ধরনের সাইট হোক না কেনো আপনি PropellerAds দ্বারা বিভিন্ন বিজ্ঞাপন আপনার সাইটে আপনি দিতে পারেন। আপনার ডেস্কটপ সাইট, মোবাইল সাইট বা ভিডিও কন্টেন্ট জন্য এটি হতে। propellerAds নূন্যতম অর্থপ্রদান করে $5 এবং এটি কম বা উচ্চ ট্র্যাফিক সহ প্রতিটি নতুন এবং মাঝারি আকারের ব্লগ বা সাইট এর জন্য । তো আপনার যদি নতুন Blog বা site হয়ে থাকে আর আপনি Adsense এ Approval পাচ্ছেন না তাহলে সময় নষ্ট না করে এখুনি এখানে Apply করুন।
নিচে দেওয়া link  এ click করে আপনি সরাসরি সেখানে গিয়ে Apply করতে পারেন ।

https://propellerads.com



👍👍👍👍👍👍👍👍👍👍👍👍👍👍👍👍👍👍👍👍👍👍👍👍👍👍👍👍👍👍👍👍👍👍
গুগল Adsense এর মতো দুটো আ্যড নেটওয়ার্ক । 2019 গুগল Adsense এর মতো দুটো আ্যড নেটওয়ার্ক । 2019 Reviewed by Admin on ৩:৩৩ PM Rating: 5

1 টি মন্তব্য:

Blogger দ্বারা পরিচালিত.