Whatsapp এর মতো Facebook এ এবার মেসেজ পাঠিয়ে ডিলিট করতে পারবেন।

Whatsapp এর মতো Facebook এ এবার মেসেজ পাঠিয়ে ডিলিট করতে পারবেন।

Whatsapp এর মতো Facebook এ এবার মেসেজ পাঠিয়ে ডিলিট করতে পারবেন।

WhatsApp এবং Instagram এ বহু আগেই ছিল এই Option টি। এবার Facebook Massenger এ পাঠানো Massage ও Delete করার ফিচার যুক্ত করতে চলেছে Facebook। এমনই জানিয়েছে মার্ক জুকেরবার্গের সংস্থা। তারা জানিয়েছে, Facebook massenger App এ'আনসেন্ড' ফিচার আসতে চলেছে। এর মাধ্যমে 'চ্যাট থ্রেড' থেকে পাঠানো কোনও Massage Delete করে ফেলার সুযোগ পাবেন । কিন্তু massage পাঠানোর 10 Min এর মধ্যে এই সুযোগ মিলবে। One - To - One এবং Group  chat উভয় ক্ষেত্রেই এই ফিচারের সুবিধা পাওয়া যাবে।

গত বছর Facebook এর প্রতিষ্ঠাতা এবং চিফ এক্সিকিউটিভ মার্ক জুকেরবার্গের তরফে ব্যবহারকারীদের কাছে Massage পাঠানো হয়েছিল কিন্তু পরে সেই Massage Delete করে দেওয়া হয়। বেশ কয়েকজন Facebook ব্যবহারকারী বিষয়টি জনসমক্ষে এনেছিলেন। এর সঙ্গে Facebook Massenger এ আসন্ন 'আনসেন্ড' ফিচারের হুবহু মিল খুঁজে পাওয়া গিয়েছে।

'আনসেন্ড' ফিচারে দু'টি Option পাবেন ব্যবহারকারীরা। প্রথমটি হলো 'Remove for You' এবং দ্বিতীয়টি হলো' Remove For Everyone'। প্রথম Option টি বাছলে শুধু নিজের chat  থেকে Massege মুছে যাবে। আর 'Remove for everyone'-এর ক্ষেত্রে যাকে বা যাদের Massage পাঠানো হয়েছিল, তারা আর massage টা দেখতে পারবেন না।  Facebook massenger App এর Latest version এ এই ফিচার সংযোজিত হবে।
Whatsapp এর মতো Facebook এ এবার মেসেজ পাঠিয়ে ডিলিট করতে পারবেন। Whatsapp এর মতো Facebook এ এবার মেসেজ পাঠিয়ে ডিলিট করতে পারবেন। Reviewed by Admin on ১:২৭ AM Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.